শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় বাংলাদেশ ইসলামী আন্দোলনের গণসমাবেশ

কাঠালিয়ায় বাংলাদেশ ইসলামী আন্দোলনের গণসমাবেশ

বিশেষ প্রতিনিধি:

ছাত্র জনতার গণঅভ্যুত্থানে অর্জিত বিজয রক্ষা, গণবিপ্লবে সংগঠিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার, অবৈধ সম্পদ বাজেয়াপ্ত, তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষনা, দেশ বিরোধী সকল ষডযন্ত্র মোকাবেলা, দুর্নীতি, সন্ত্রাস, বৈষম্য ও ভোটাধিকার রক্ষার্থে এবং পিআর পদ্ধতিতে জাতীয় নির্বাচন এবং ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির লক্ষ্যে ইসলামী সমাজভিত্তিক কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ঝালকাঠির কাঠালিয়া উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে এ গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় কাঠালিয়া উপজেলার কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ চত্বরে এ গণসমাবেশ অনুষ্ঠিত হয়।



ইসলামী আন্দোলন বাংলাদেশ কাঠালিয়া উপজেলা সভাপতি মুফতি মুহম্মদ বিন ইয়ামিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা কেএম সোরায়মান আস সাঈদের সঞ্চালনায় গনসমাবেশে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুর হুদা ফয়েজী, পীর সাহেব কারিমপুর। বিশেষ অতিথি ছিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা সভাপতি হাফেজ মো. আলমগীর হোসাইন, মাওলানা আ. জব্বার পীর সাহেব, জেলা সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাওলানা আহসান উল্লাহ খান, জেলা সাধারন সম্পাদ ডা. মো. শাখাওয়াত হোসাইন, ইসলামী যুব আন্দোলনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. আল আমিন। বক্তব্য রাখেন অধ্যাপক মো. মনিরুল ইসলাম, মো. আলমগীর হোসেন, মাস্টার মাসুম বিল্লাহ, মাওলানা এনায়েত হোসাইন প্রমূখ।

গণসমাবেশে বক্তারা সাম্য, ন্যায় বিচার ও আদর্শভীত্তিক রাষ্ট্র গঠনে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিকল্প নেই। সকলকে ঐক্যবদ্ধভাবে সমাজ থেকে অরাজকতা দূর করার জন্য অগ্রণী ভূমিকা পালন করতে সবাইকে আহ্বান জানান।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana